default-image

আকস্মিক এই পরিস্থিতিতে প্রথম আলো ট্রাস্টের ব্যবস্থাপনায় আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের সহায়তায় গত ১০ জুন থেকে ১৪ জুন পর্যন্ত ৪ লাখ ৭৮ হাজার টাকার ত্রাণ সামগ্রী সিলেটের ৫টি উপজেলার ৪৬৮টি পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। এ ছাড়া গতকাল সিলেট সদর উপজেলার বাদাঘাট মডেল স্কুল অ্যান্ড কলেজ আশ্রয়কেন্দ্রে প্রথম আলো ট্রাস্টের সহযোগিতায় ১৫০ শিশুর হাতে তুলে দেওয়া হয়েছে শিশুখাদ্যের প্যাকেট।

প্রথম আলো ট্রাস্টের ব্যবস্থাপনায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। আগামী বৃহস্পতিবার থেকে দুর্গতদের মাঝে পুনরায় ত্রাণ সামগ্রী বিতরণ শুরু হবে।

default-image

যাঁরা অনুদান দিলেন:

ইতিপূর্বে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের ৪ লাখ ৭৮ হাজার টাকার অনুদান দিয়েছে। দ্বিতীয় পর্বে আরও ৫ লাখ টাকার অনুদান দিতে সম্মত হয়েছে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড। নাম প্রকাশে অনিচ্ছুক বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ১১ লাখ টাকা অনুদান দিয়েছেন। এছাড়াও বিকাশের মাধ্যমে প্রায় ৭১ হাজার ৭৮৩ টাকা এবং ব্যাংক হিসাবে ৯০ হাজার টাকা অনুদান গ্রহণ করেছে প্রথম আলো ট্রাস্ট।

দুর্গতদের পাশে দাঁড়াতে পারেন আপনিও:

সহায়তা পাঠানো যাবে ব্যাংক ও বিকাশের মাধ্যমে। ব্যাংক হিসাবের নাম: প্রথম আলো ট্রাস্ট/ ত্রাণ তহবিল, হিসাব নম্বর: ২০৭২০০১১১৯৪, ঢাকা ব্যাংক লিমিটেড, কারওয়ান বাজার শাখা, ঢাকা। অথবা বিকাশে পেমেন্ট করতে পারেন: ০১৭১৩০৬৭৫৭৬ এই মার্চেন্ট অ্যাকাউন্ট নম্বরে। এ ছাড়া বিকাশ অ্যাপের ডোনেশানের মাধ্যমেও আপনার সহযোগিতা পাঠাতে পারেন।

ত্রাণ তহবিল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন