বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

গ্রাম্য মোড়ল কার্তিক কোল টুডুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক কানাই চন্দ্র দাস, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন, অভিভাবক ময়না মুরমু, প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর। এ ছাড়া বিদায়ী শিক্ষার্থী ললিতা টুডু ও উজ্জ্বল হাঁসদা, নবম শ্রেণির শিক্ষার্থী সায়েমা আক্তার, অষ্টম শ্রেণির শিক্ষার্থী মাহফুজা খাতুন, সপ্তম শ্রেণির শিক্ষার্থী শিমন্ত টুডু, পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সাকিবুল হাসান সামনে এসে বিদায়ীদের উদ্দেশে কথা বলেন।

default-image

বাবুডাইং আলোর পাঠশালার প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর জানালেন, অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মরিয়ম খাতুন ও নাসরিন খাতুন। গান পরিবেশন করে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শুশিতা সরেন। নাচ পরিবেশন করে শিক্ষার্থী শান্তি হাঁসদা, সুরমিলা হাঁসদা ও জয়ন্তি মুরমুর দল। ছেলেদের দল ঐতিহ্যবাহী দাশাই নাচ পরিবেশন করে। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক সাঈদ মাহমুদ ও শিরিনা খাতুন।

বাংলাদেশের প্রত্যন্ত এলাকায় যেখানে বহুদিন শিক্ষার আলো পৌঁছায়নি এ রকম অবহেলিত কয়েকটি এলাকায় শিক্ষার আলো পৌঁছে দিচ্ছে প্রথম আলো ট্রাস্ট। সামিট গ্রুপের আর্থিক সহায়তায় বাবুডাইং আলোর পাঠশালাসহ ৬টি স্কুল পরিচালনা করছে।

মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন