default-image

নরসিংদীর রায়পুরায় প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে শিশু-কিশোরদের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার রায়পুরার দড়ি হাইরমারা গ্রামের সা'দত স্মৃতি পল্লীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

default-image

প্রথম আলো ট্রাস্ট-সা'দত স্মৃতি পল্লীর 'শিশু বিকাশ কেন্দ্র' কার্যক্রমের ৫০ জন শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতা পর্বে ছিল গ্রামীণ খেলাধুলা, চিত্রাঙ্কন, সংগীত, নাচ ও কবিতা আবৃত্তি। প্রতিযোগিতা শেষে বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

default-image

তহুরা ও আরিফা নামের শিশু বিকাশ কেন্দ্রের দুই শিক্ষার্থীর সঞ্চালনায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ গোলাম মোস্তাফা মিয়া, হাইরমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক বাবলা ও স্থানীয় ইউপি সদস্য আল আমিন। স্থানীয় তিন শতাধিক ব্যক্তি অনুষ্ঠানে উপস্থিত থেকে শিশু-কিশোরদের এসব পরিবেশনা উপভোগ করে।

default-image

অনুষ্ঠানে প্রথম আলো ট্রাস্ট-সা'দত স্মৃতি পল্লীর নানা কর্মসূচি উপস্থিত দর্শকদের সামনে তুলে ধরেন প্রজেক্ট অফিসার বেলায়েত হোসেন ও প্রজেক্ট ইনচার্জ তরিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন শিশু বিকাশ কেন্দ্রের প্রশিক্ষক নজির আহমেদ ও প্রিয়াংকা খানম।

default-image

পরে মুক্তিযুদ্ধের ওপর নির্মিত 'আমরা স্বাধীন' নামের একটি নাটক মঞ্চস্থ করে শিশু বিকাশ কেন্দ্রের শিক্ষার্থীরা। এতে অভিনয় করে অর্পা, জেবিন, উদয়, নার্গিস, কিরণ ও আপন নামের ৬ শিক্ষার্থী।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0