বিজ্ঞাপন
বিজ্ঞাপন

চুক্তিতে সামিট গ্রুপের পক্ষে সামিট পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লে. জেনারেল (অব.) আবদুল ওয়াদুদ, সামিট মেঘনাঘাট পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক এ এন এম তারিকুর রশীদ, সামিট বিবিয়ানা পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এস এম নুর উদ্দিন ও সামিট মেঘনাঘাট পাওয়ারের (২) সিইও মো. রিয়াজ উদ্দীন এবং প্রথম আলো ট্রাস্টের পক্ষে ম্যানেজিং ট্রাস্টি ও প্রথম আলো সম্পাদক মতিউর রহমান সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে সামিট গ্রুপের পরিচালক ও সিএসআর কমিটির সদস্য আজিজা আজিজ খান বলেন, সামিট ভালো কাজের সঙ্গে আছে। স্কুল প্রতিষ্ঠাসহ এ ধরনের কাজে তাঁদের সহযোগিতা অব্যাহত থাকবে।

প্রথম আলো ট্রাস্টের চেয়ারম্যান ও এনভয় গ্রুপের চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ সামিট গ্রুপের চেয়ারম্যান মুহম্মদ আজিজ খানের প্রতি কৃতজ্ঞতা জানান।
প্রথম আলো সম্পাদক মতিউর রহমান সামিট গ্রুপের চেয়ারম্যান মুহম্মদ আজিজ খানকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘১২ বছর ধরেই সামিটের আর্থিক সহায়তায় আলোর পাঠশালার স্কুলগুলো পরিচালিত হচ্ছে। এ ছাড়া অ্যাসিডদগ্ধ নারীদের জন্য সহায়ক তহবিলসহ ট্রাস্টের নানা কাজে তাঁরা সব সময় সহযোগিতা করেন।’

রাজধানীর পান্থপথে এনভয় টাওয়ারে এই চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রথম আলো ট্রাস্টের ট্রাস্টি এবং প্রথম আলোর সহযোগী সম্পাদক আব্দুল কাইয়ুম ও আনিসুল হক, সামিট করপোরেশন লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার (প্রশাসন) কর্নেল (অব.) জাওয়াদ উল ইসলাম, প্রথম আলো ট্রাস্টের সমন্বয়কারী মাহবুবা সুলতানা প্রমুখ।

প্রথম আলো ট্রাস্ট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন