বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

দেশের যেকোনো দুর্যোগ মোকাবিলা করার জন্য গঠিত হয়েছে প্রথম আলো ট্রাস্টের ত্রাণ তহবিল। ঘূর্ণিঝড়, বন্যা ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে অথবা শীতার্ত মানুষের পাশে গিয়ে দাঁড়ায় প্রথম আলো। প্রথম আলো ট্রাস্টের ত্রাণ তহবিলের মাধ্যমে অব্যাহত রাখে এই কাজ। এই কাজগুলো প্রথম আলো ট্রাস্টের পক্ষে করা সম্ভব হতো না যদি সঙ্গী হিসেবে বন্ধুসভার বন্ধুরা পাশে না থাকতেন। আর পুরো কাজ একেবারেই অসম্ভব হয়ে যেত, যদি আমাদের সঙ্গে আমাদের পাঠক ও শুভানুধ্যায়ীরা না থাকতেন। আমরা সব সময় ধন্যবাদ জানাতে চাই আমাদের শুভানুধ্যায়ীসহ সবাইকে, যাঁরা বিভিন্ন সময় আমাদের আর্থিক সহায়তা দিয়েছেন। আপনাদের সেই সহায়তার জন্য আমরা শীতার্তদের পাশে দাঁড়াতে পেরেছি, তাঁদের মুখে হাসি ফোটাতে পেরেছি।

default-image

সারা দেশ আবারও কাঁপতে শুরু করেছে শীতে। ইতিমধ্যেই সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, হিমালয় পার হয়ে শীতের হিমেল হাওয়া উত্তরবঙ্গসহ দেশের বিভিন্ন স্থানে জানান দিচ্ছে হাড়কাঁপানো শীতের। পঞ্চগড় দিয়ে তাপমাত্রার পারদ ধীরে ধীরে নিচের দিকে নামতে শুরু করেছে। প্রথম আলো ট্রাস্ট শীতবস্ত্র নিয়ে পৌঁছে যেতে চায় শীতার্তদের কাছে। এই শৈত্যপ্রবাহের দাপট উপেক্ষা করে বন্ধুসভার বন্ধুরা তাঁদের এলাকার দুস্থ মানুষকে খুঁজে বেড়াচ্ছেন। তাঁদের হাতে স্লিপ দিচ্ছেন। দুস্থ মানুষের জানাচ্ছেন কোথায়, কখন শীতবস্ত্র তুলে দেওয়া হবে তাঁদের হাতে। প্রথম আলো ট্রাস্ট সব সময় মানুষের জন্য, মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। প্রথম আলো ট্রাস্ট চায় দেশের মানুষের মুখের অমলিন হাসিটা ধরে রাখতে। প্রথম আলো ট্রাস্টের ত্রাণ কার্যক্রমে অংশ নিয়ে আপনিও শীতার্তদের পাশে দাঁড়াতে পারেন।

শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসতে পারেন আপনিও।

সহায়তা পাঠানো যাবে ০১৭১৩০৬৭৫৭৬ (বিকাশ) বা যেকোনো ব্যাংকের মাধ্যমে।

ব্যাংক হিসাবের নাম: প্রথম আলো ট্রাস্ট/ত্রাণ তহবিল, হিসাব নম্বর: ২০৭ ২০০ ১১১৯৪, ঢাকা ব্যাংক লিমিটেড, কারওয়ান বাজার শাখা, ঢাকা।

লেখক: সমন্বয়ক, প্রথম আলো ট্রাস্ট

ত্রাণ তহবিল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন